দুধ দিয়ে পীরের ধোয়া পায়ে চুমু খাচ্ছেন নারীরা - অজানা নিউজ

মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:২৮ অপরাহ্ন

দুধ দিয়ে পীরের ধোয়া পায়ে চুমু খাচ্ছেন নারীরা

দুধ দিয়ে পীরের ধোয়া পায়ে চুমু খাচ্ছেন নারীরা

নারীর দুধ দিয়ে কথিত এ পীরের পা ধুয়ে চুমু খেতে হবে নারী-পুরুষদের।

নামাজ রোজা হজ যাকাত কোনোটারই প্রচলিত নিয়ম সঠিক নয়! ভুল আছে মসজিদে। তাই অনুসারীদের আসতে হবে নিজের বাশ বাগানের দরবারে।

সেখানেই নামাজ আদায় করতে হবে। এমনকি পালন করতে হবে হজও। শুধু তাই নয়, দুধ দিয়ে কথিত এ পীরের পা ধুয়ে চুমু খেতে হবে নারী-পুরুষদের।

এমনই এক ভণ্ড পরীরের সন্ধান মিলেছে কুষ্টিয়ার দৌলতপুরে। কথিত এ পীরের নাম শামীম। কয়েকদিন আগেই এক মুসলিম কিশোরকে ঢাকঢোল বাজিয়ে হরে শামীম উলুধ্বনি দিয়ে দাফন করেছেন ভণ্ড এ পীর।
অবিলম্বে এসব ইসলামবিরোধী কর্মকাণ্ড বন্ধের পাশাপাশি ভণ্ড শামীমের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় এমপি ইউপি চেয়ারম্যানসহ এলাকার মানুষ।

দৌলতপুরে শামীমের নানা অস্বাভাবিক-অসংগতিপূর্ণ কাজের ভিডিও আর ছবি ফেসবুকে এখন ভাইরাল। তবু বহাল তবিয়তে নিজের মনগড়া ধর্ম চালিয়ে যাচ্ছেন উপজেলার ফিলিপনগর ইউনিয়নের শামীম।

অসংগতিপূর্ণ দাবির পরিপ্রেক্ষিতে এলাকায় সৃষ্টি হওয়া চাঞ্চল্যকর পরিস্থিতির অনুসন্ধানে যান চিত্রসাংবাদিক হাবিবুর রহমান ও রিপোর্টার আহমেদ রাজু। এ সময় সংবাদ সংগ্রহে বাধার শিকার হন তারা।

বিভ্রান্তিকর রটনা আর অসংগতিপূর্ণ দাবির পরিপ্রেক্ষিতে এলাকায় সৃষ্টি হওয়া চাঞ্চল্যকর পরিস্থিতির অনুসন্ধানে যান চিত্রসাংবাদিক হাবিবুর রহমান ও রিপোর্টার সিয়াম আবদুল্লাহ। এ সময় সংবাদ সংগ্রহে বাধার শিকার হন তারা।

কথিত গুরুদেব শামীমের ডেরায় ঢুকতে শুরুতেই জুতা খুলে খালি পায়ে হেঁটে যেতে হয় দুইশ গজের পথ। সাংবাদিকদের প্রবেশ দেখে মিনিট খানেকের মধ্যে হাজির হন পাঁচ থেকে সাতজন তরুণ এবং আট-দশজন নারী। অনুমতি সাপেক্ষে নিজের জীবনযাপনের ব্যাখ্যা চাওয়া হয় শামীমের কাছে।

তখনই তিনি জানিয়ে দিলেন বিশ্বব্যাপী চলা ইসলাম ভুল নিয়মে চলছে তিনি যে দর্শনচর্চায় জীবনযাপন করছেন সেটিই ইসলামের সঠিক রূপ। যে রূপে সন্ধ্যা হলে নারী-পুরুষের নাচ-গান (স্থানীয়দের দাবি অশ্লীল নাচ-গান), ঢাকঢোল বাজিয়ে দাফন হরে শামীম উলুধ্বনি, শামীমের পায়ে সিজদাহ, দুধ দিয়ে পা ধুয়ে ভক্তি চলে। পক্ষান্তরে মুসলমানদের প্রচলিত ধর্মীয় কানুন আর কোরআনের নির্দেশকে সরাসরি ভুল বলে দাবি করছেন কথিত এ পীর।

নিউজটি শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

   About Us    Privacy Policy  © 2020 অজানা নিউজ  Disclaimer  Contact Us