মেয়েরা কতটা খারাপ হতে পারে নিজের চোখেই দেখুন, বিশ্বাস করতে পারবেন না - অজানা নিউজ

শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

মেয়েরা কতটা খারাপ হতে পারে নিজের চোখেই দেখুন, বিশ্বাস করতে পারবেন না

মেয়েরা কতটা খারাপ হতে পারে নিজের চোখেই দেখুন, বিশ্বাস করতে পারবেন না

মেয়েরা কেমন খারাপ হতে পারে তা দেখুন, আপনি বিশ্বাস করতে পারবেন না।

আমাদের সমাজে কী ঘটছে সে সম্পর্কে কি আমরা সমস্ত সংবাদ জানি? আমাদের লক্ষ্য হ’ল যে কয়েকটি অপরাধ সংঘটিত হয়েছিল আপনাকে দেখাতে আমরা যে সংবাদটি ছড়িয়ে দিচ্ছি সে সম্পর্কে আপনার সচেতন হওয়া এবং অন্যকেও সচেতন করা দরকার
মেয়েরা যেভাবে ছেলেদের বোকা বানায় !! দেখো, কখনই বোকা হয়ে উঠবে না
ছেলেদের মতে মেয়েরা বোকা। আবার মেয়েদের মতে ছেলেরা বোকা। যদিও মেয়েরা ছেলের তুলনায় স্পষ্টতই ঘন, তবে মেয়েরা নয়, ছেলেরা যারা খেলায় মেয়েদের চেয়ে কিছুটা কম ঘন হয়, তারা মেয়েরা ছেলেদের সাথে অদৃশ্যভাবে খেলে।

কারণ তার সঙ্গী তার সাথে কী খেলা খেলছে তা তারা জানে না। তবে, মেয়েরা খারাপ মনোভাব নিয়ে গেম খেলেন না। মেয়েদের এই গেমটিকে “মাইন্ড গেম” বলা যেতে পারে।

অন্য কথায়, বেশিরভাগ মেয়েরা ছেলেদের খেলা দেখতে এই ধরণের খেলা খেলেন। তবে এর কারণ কী? এর কারণগুলি সুপরিচিত – এর জন্য বিভিন্ন বিচিত্র কারণ রয়েছে যার মধ্যে আপনার পছন্দের লোকটিকে আপনার নিয়ন্ত্রণে রাখা, অতিরিক্ত মনোযোগ দেওয়া, তাদের বিবাহ বা প্রতিশ্রুতিতে সম্মতি জানাতে বাধ্য করা এবং তাদের অধিকার প্রয়োগ করা অন্তর্ভুক্ত রয়েছে। এখন আসুন জেনে নেওয়া যাক মেয়েরা কীভাবে এই গেমটি খেলেন।

কথায় কথায় নিক্ষেপ করুন:

মেয়েরা সর্বদা যে কাজগুলি করে তার মধ্যে একটি হল তাদের অংশীদারকে জিজ্ঞাসা করুন যে তারা কোনও নির্দিষ্ট পোশাক বা মেকআপে কীভাবে দেখায়। এটি অন্য বাঁকা মনের খেলা

কারণ সঙ্গী ইতিবাচক বা নেতিবাচক হোক না কেন, মেয়েরা দুটি জবাব উত্তরগুলি মাথায় রাখে। উদাহরণস্বরূপ, যদি আপনার অংশীদারটি ভাল দেখাচ্ছে না, আপনার কী হবে তা তাদের বলার দরকার নেই।

তবে আপনি যদি বলছেন যে এটি দেখতে ভাল লাগছে, আপনার সঙ্গী সাবধানতার সাথে আপনাকে জিজ্ঞাসা করবে – কোনটি ভাল দেখাচ্ছে? এতক্ষণ কি ভাল লাগেনি? আপনি যদি এটি পছন্দ না করেন, তবে কেন নয়? ইত্যাদি বিভিন্ন শব্দ।

পুরুষরা এই মনের খেলায় যা বলুক না কেন, বিপদ অনিবার্য। ছেলেদের জন্য, আমি বলি, “আপনি সমস্ত পছন্দ করেন” একটি চতুর হাসি এবং একটি সরল উত্তর দিয়ে কারণ মহিলারা সেই উত্তরটি শুনতে চান। আপনি কি নিশ্চিত হতে চান যে সে আপনার চোখে সেরা সৌন্দর্য?

2. আপনি কতটা গুরুত্বপূর্ণ তা পরীক্ষা করুন:

কোনও ছেলে এবং মেয়ে সম্পর্কের শুরুতে একে অপরের পটভূমি জানলে এটি স্বাভাবিক। তবে কিছু মেয়ে আছে যারা মোটেই আগ্রহী নয়। এর অর্থ এই নয় যে সে আপনার প্রেমে পড়েছে। আপনি তার কতটা প্রশংসা করেছেন তাও মেয়েটি পরীক্ষা করতে পারে। তাঁর ধারণা হ’ল তিনি যদি আপনার কাছে গুরুত্বপূর্ণ হন তবে আপনি নিজেই তাকে সমস্ত কিছু বলবেন। সুতরাং তাঁর কাছ থেকে এই উদাসীনতার অর্থ হ’ল হাতাতেও তার আগ্রহ প্রকাশ করা যেতে পারে।

৩. নিজেকে আকাশে একটি তারা তৈরি করুন:

মেয়েরা প্রায়শই আকাশে তারা হয়। সপ্তাহে একবার বা মাসে একবার আপনার বন্ধুর সাথে দেখা বা কথা বলুন। এর অর্থ এই নয় যে সুযোগের অভাবে মেয়েটি আপনার সাথে দেখা করতে পারে না। কিছু মেয়ে আছে যারা নিজেকে স্বর্গের তারা হিসাবে ভাবতে ভালবাসে। খুব সহজে দেখা করার সুযোগ সত্ত্বেও, বন্ধুটি প্রচুর কাঠ জ্বালিয়েছিল, এবং তারপরে লোকটির সাথে দেখা করে। এইভাবে, তারা জানতে চান যে আপনি তাঁর সম্পর্কে সত্যই কতটা যত্নশীল। তারা এটিকে গর্বের বিষয় বলে মনে করে।

৪. দ্বিতীয় ব্যক্তির :

যখন কোনও পুরুষ তার বান্ধবীকে গালি দেয় বা অবহেলা করে তখন মেয়েরা দ্বিতীয় পুরুষটির সন্ধান করে। এই অস্ত্র দিয়ে, অনেক প্রেমিক তাদের বন্ধুকে আহত করে। একজন সত্যিকারের মানুষ বা কল্পিত মানুষের গল্প বলার মাধ্যমে প্রেমিক লোকটির মনে সৃষ্টি করে। তার প্রেমিকা অন্য কারও অন্তর্ভুক্ত হবে এই ভয়ে, প্রেমিক হিংসায় পরিণত হয় এবং তার বান্ধবীর প্রতি তার দৃষ্টি ফিরে দেয়।

৫. মনে হচ্ছে ভাজা মাছগুলি উল্টোদিকে খেতে পারে না:

আমি আগেই বলেছিলাম মেয়েরা ছেলেরা সম্পর্কে খুব বোকা। অনেক ক্ষেত্রে অবশ্য বিপরীতটি সত্য। মেয়েরা প্রায়শই তাদের প্রেমিকের দিকে এমনভাবে তাকান যে সে কিছুই বুঝতে পারে না। তবে অদৃশ্যভাবে, তিনি বাজারে বিক্রি করে আবার কেনেন।

এটি করে তারা সম্পর্কটিকে তাদের নিজের নিয়ন্ত্রণে রাখে। মেয়েরা সামাজিকীকরণের জটিলতা আরও ভালভাবে বোঝে – এটি বৈজ্ঞানিকভাবে প্রমাণিত। অনেক মার্চেট মেয়েদেরও সম্পূর্ণ তাদের বন্ধুদের উপর নির্ভরশীল। সম্পর্ক দৃ করার জন্য মেয়েরা এই নাটকটি করে।

মনস্তাত্ত্বিক বিশেষজ্ঞদের মতে, ছেলেদের বোকামি দায়ী। কারণ বেশিরভাগ ছেলেরা বোকা মেয়েদের পছন্দ করে। তারা চায় না যে তাদের বান্ধবী আরও চৌকস, বুদ্ধিমান বা আরও স্বতন্ত্র হোক। স্মার্ট মেয়েরা সহজেই লোকটির মনের এই গোপনীয়তা বুঝতে পারে এবং সেই সাথে তাদের সাথে এই “মাইন্ড গেম” খেলতে পারে। কোনও পুরুষ সর্বদা তাকে দেখছেন বা ভাল-মন্দ সম্পর্কিত সমস্ত বিবরণে মনোযোগ দিচ্ছেন – এটি এমন কিছু যা মহিলারা সত্যই উপভোগ করে এবং অনুভব করে

নিউজটি শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

   About Us    Privacy Policy  © 2020 অজানা নিউজ  Disclaimer  Contact Us