রাত ৮টার মধ্যে সব ব্যবসায়িক প্রতিষ্ঠান ও দোকানপাট বন্ধ - অজানা নিউজ

রবিবার, ০৯ মে ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

রাত ৮টার মধ্যে সব ব্যবসায়িক প্রতিষ্ঠান ও দোকানপাট বন্ধ

রাত ৮টার মধ্যে সব ব্যবসায়িক প্রতিষ্ঠান ও দোকানপাট বন্ধ

করোনা সংক্রমণ বিবেচনায় রাত ৮টার মধ্যে

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন সব ব্যবসায়িক প্রতিষ্ঠান ও দোকানপাট বন্ধের আহ্বান জানিয়েছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

দুপুরে গোপীবাগে বাংলাদেশ বয়েজ ক্লাব মাঠে পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আমি আপনাদের মাধ্যমে ঢাকাবাসীকে দুটো নিবেদন করবো। যেহেতু করোনা মহামারিতে আবার সংক্রমণ বাড়ছে, তাই রাত ৮টার মধ্যে অবশ্যই সব দোকানপাট, ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ করে দেবেন।

আমরা গণবিজ্ঞপ্তি দিয়েছি। ৮টার মধ্যে সব বন্ধ হলে সংক্রমণও কমে আসবে এবং আমরা ঢাকা শহর পরিষ্কার-পরিচ্ছন্নসহ স্বাস্থ্যবিধি পরিপালন করে সুন্দর শহর হিসেবে গড়ে তুলতে কার্যকর ভূমিকা রাখতে পারবো।

এসময় আরও উপস্থিত ছিলেন করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর মো. বদরুল আমিন, প্রধান প্রকৌশলী রেজাউর রহমান, সচিব আকরামুজ্জামান, সংশ্লিষ্ট ওয়ার্ডগুলোর সাধারণ আসন ও সংরক্ষিত আসনের কাউন্সিলর, অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা শাহিনুর আলম, প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. জাফর আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনিসুর রহমান, মো. খায়রুল বাকের।

নিউজটি শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

   About Us    Privacy Policy  © 2020 অজানা নিউজ  Disclaimer  Contact Us